1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

রাশাদ হুসেইনের সঙ্গে পররাষ্ট্রস‌চি‌বের বৈঠক

  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ Time View

ওয়েব ডেস্ক: পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন মা‌র্কিন যুক্তরা‌ষ্ট্রের আন্তর্জাতিক ধর্মীয় স্বাধীনতা বিষয়ক অ্যাম্বাসেডর অ্যাট লার্জ রাশাদ হুসেইনের স‌ঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক ক‌রে‌ছেন। নিউইয়র্ক স্থানীয় সময় বুধবার (২০ সেপ্টেম্বর) জাতিসংঘ সম্মেলনের সাইড লাইনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বৈঠকে তারা রোহিঙ্গা মুসলমানসহ বাংলাদেশে বসবাসরত সব ধর্মের মানুষদের শান্তিপূর্ণ সহাবস্থান নিয়ে আলোচনা ক‌রেন। রাশাদ হুসাইন ধর্মীয় সংখ্যালঘুদের নিরাপত্তা ও অধিকার রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানাবিধ উদ্যোগের প্রশংসা করেন।

প্রত্যুত্তরে পররাষ্ট্রসচিব ধর্মীয় সম্প্রীতি রক্ষায় বাংলাদেশ সরকারের সাম্প্রতিক আইনপ্রণয়ন বিশেষ করে- সামাজিক মাধ্যম ব্যবহার করে ধর্মীয় ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা রুখতে ডিজিটাল/সাইবার নিরাপত্তা আইনের উপযোগিতা তুলে ধরেন।

একইদিন পররাষ্ট্রসচিব ওআইসির মহাসচিবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইউরোপের মুসলমান সম্পর্কিত ওআইসি কন্টাক্ট গ্রুপের মন্ত্রিপর্যায়ের বৈঠকে অংশগ্রহণ করেন এবং ইউরোপে মুসলমানদের নিরাপত্তা ও ধর্মীয় স্বাধীনতা নিশ্চিত এবং ইসলামোফোবিয়া মোকাবিলায় ওআইসিকে আরও সক্রিয় ভূমিকা পালনের জন্য আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..